বিয়ে নিয়ে ইলিয়েনার বিস্ফোরক মন্তব্য!

Ileana D'Cruz Was Asked If She's Married To Andrew Kneebone Did actress Ileana D'Cruz just reveal her secret marriage to long-time boyfriend Andrew Kneebone? Well, the 'Baadshaho' actress, on the occasion of Christmas, took to her Instagram account and shared a picture featuring herself and a beautifully lit Christmas tree. What caught our attention here was t

Ileana D'Cruz Was Asked If She's Married To Andrew Kneebone

বলিউড ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডি ক্রুজ(Ileana D'Cruz)। বেশ কিছুদিন ধরেই এ অভিনেত্রীর বিয়ে নিয়ে গুঞ্জন উড়ছে সিনেমা পাড়ায়।


অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে সম্প্রতি একটি ছবি পোস্ট করেন ইলিয়েনা। ক্যাপশনে লেখেন, ‘বছরের সবচেয়ে প্রিয় সময়।


’ শুধু তাই নয়, ফটো ক্রেডিটে তিনি লিখেছেন, ‘স্বামী অ্যান্ড্রু নীবোন।’ এরপর থেকেই শুরু হয় আলোচনা।

সম্প্রতি রেইড সিনেমার প্রচার অনুষ্ঠানে ইলিয়েনা বলেন, ‘আমি বুঝতে পারছি না কি উত্তর দেব। বিয়ে নিয়ে আমি মনে করছি না আর কোনো বক্তব্যের প্রয়োজন আছে।

 আমার ব্যক্তিগত বিষয়গুলো যতটা সম্ভব গোপন রেখেছি। এ বিষয়ে খুব বেশি কথা বলতে চাই না। তবে সবার এখনো অনেক কিছু দেখার বাকি রয়েছে।’

এর আগে এ জুটির বিয়ের গুঞ্জন উঠলে ইলিয়েনা সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমি মনে করি, সবার আগে আপনি কতটা প্রতিশ্রুতিবদ্ধ সেটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

আপনি ডেটিং, বিয়ে কিংবা লিভ-ইন, যে সম্পর্কেই থাকুন না কেন প্রতিশ্রুতির মাত্রাটা কিন্তু সমান।’

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget