সালমানের জন্যই আমি বলিউডে,আমি খুবই ভাগ্যবতী!

Bollywood actress Zareen Khan

Bollywood actress Zareen Khan
জেরিন খান। বর্তমানে বলিউডের হার্টথ্রব অভিনেত্রীদের একজন। কিন্তু শুরুটা হয়েছিল বলিউডের সুলতান সালমান খানের হাত ধরে। ইতিহাস নির্ভর 'বীর' সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এ অভিনেত্রী।

নতুন বছরে মুক্তি পাবে তাঁর অভিনীত ভৌতিক ছবি '১৯২১'। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক বিক্রম ভাট।

আগামী ১২ জানুয়ারি ছবিটি মুক্তি পাচ্ছে।ছবির প্রধান চরিত্রে দেখা যাবে জারিন খান, করণ কুন্দ্রা ও অনুপম খেরকে। 


সম্প্রতি এক সাক্ষাৎকারে এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে জারিন বলেন, ' ছোটবেলা থেকে ভূতের গল্প শুনে বড় হয়েছি। তাই এর প্রতি আপনা থেকেই বিশ্বাস তৈরি হয়েছে। আমি সত্যি সত্যি ভূতকে ভয় পাই!’

সাক্ষাৎকারে জারিন সালমান খান প্রসঙ্গে বলেন, ‘সালমান আমার ভালো বন্ধু। আমাদের যোগাযোগ আছে। তবে তিনি খুবই ব্যস্ত।

শুধু সালমানের জন্যই আজ আমি বলিউডে। আমি খুবই ভাগ্যবতী, অনেক সহজে বলিউডে আমি কাজ পেয়েছি। আর তা সম্ভব হয়েছে সালমানের জন্য।’

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget