সাকিবের সঙ্গে সম্পর্কের ইতি টানছে শাহরুখের কেকেআর!

Shakib Al Hasan With Shahrukh Khan

Shakib Al Hasan With Shahrukh Khan
কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আর দেখা যাবে না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। সাত বছর পর সাকিব আল হাসানের সঙ্গে সম্পর্কের ইতি টানতে চলেছে শাহরুখ খানের কেকেআর।

চলতি মাসের ২৭ এবং ২৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল-এর নিলাম। সেখানে সাকিবসহ ৮ বাংলাদেশি ক্রিকেটারের নাম বিসিসিআই-কে পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 


বিসিবি'র পাঠানো তালিকা থেকেই আন্দাজ করা যাচ্ছে, বাংলাদেশি ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে দু'বারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর। আর সে কারণেই নিলামের মাধ্যমে আইপিএল-এর মঞ্চে আসতে হচ্ছে এই বাঁ হাতি অলরাউন্ডারকে। 


গত মৌসুমে দলে থাকলেও কেকেআরের হয়ে খুব একটা সুবিধা করতে পারেনি সাকিব আল হাসান। অবশ্য গৌতম গম্ভীরের চ্যাম্পিয়ন দলে থাকলেও গত বছর সেভাবে সাকিবকে কাজেই লাগাতে পারেনি কলকাতা নাইট রাইডার্স।

গত বার ২ কোটি ৮০ লাখ টাকার সাকিবকে কেবল একটি ম্যাচেই পেয়েছিল কলকাতার দল। ওই ম্যাচে সাকিব আল হাসান করেছিলেন মাত্র ১ রান। বল করতে গিয়ে ৩ ওভারে ৩১ রান দিয়ে একটি উইকেটও আসেনি তার ঝুলিতে।

২০১৫ সালের আইপিএল-এ সাকিব খেলেছিলেন ৪টি ম্যাচ। তবে ২০১৬-তে কেকেআরের হয়ে ১০টি ম্যাচে দেখা যায় এই বাংলাদেশি ক্রিকেটারকে। সে বার ব্যাট বলে দলের জন্য পারফর্ম করেছিলেন সাকিব।

এই মৌসুমে অনেক ক্রিকেটারকেই ছেড়ে দিচ্ছে কলকতা নাইট রাইডার্স, তার মধ্যে একজন সাকিব। তবে দলে কাকে কাকে রাখা হচ্ছে সে বিষয়েও স্পষ্ট করে কিছু জানায়নি কেকেআর ম্যানেজমেন্ট। সূত্র: জি নিউজ।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget