'পর্নস্টারের' সঙ্গে দিশার কোনও পার্থক্য নেই!

Tiger Shroff and Disha Patani give holiday goals from the beaches of Sri Lanka on New Year

disha patani hot photos beach bikini
দিশা পাটানি। বলিউডের নবীন অভিনেত্রীদের একজন। সাবেক ভারতীয় অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির বায়োপিক 'এমস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' সিনেমায় মিষ্টি মেয়ের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

কিন্তু ইদানিং বিতর্কিত কিছু ছবি পোস্ট করে বেশ সমলোচনার শিকার হচ্ছেন দিশা। 


বর্তমানে শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন এ নায়িকা। সঙ্গে রয়েছেন তার বয়ফ্রেন্ড টাইগার শ্রফ। শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করেছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি।


 যেখানে কালো বিকিনিকে দিশাকে ‘গ্ল্যামারাস’ লাগছে বলেই মত বি টাউনের এক অংশের। কিন্তু, দিশার ওই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশ জোর চর্চা শুরু করেছে।

দর্শক ও ভক্তদের অভিযোগ, শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে দিশা যেভাবে ছবি শেয়ার করেছেন, তা অনুচিত। শুধু তাই নয়, 'পর্নস্টার' বলেও কটাক্ষ করা হয়েছে দিশাকে।

একজন যৌন কর্মীর সঙ্গে দিশার কোনও পার্থক্য নেই বলেও কটাক্ষ করা হয়েছে। আবার কারও মন্তব্য, ‘লাজ লজ্জা নেই’। যদিও, ছবি নিয়ে জোরালো আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি ‘বাগী টু’-এর অভিনেত্রী।

জানা গেছে, দিশা পাটানিকে নাকি পছন্দ নয় টাইগার শ্রফের মায়ের। দিশার সঙ্গে টাইগারের সম্পর্ক থাক, তা কখনওই চান না জ্যাকি শ্রফের স্ত্রী।

কিন্তু, সব বাধা অগ্রাহ্য করেই নিউ ইয়ার উপলক্ষে বিদেশে পাড়ি দেন টাইগার এবং দিশা

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget