আনুশকাকে কোহলির শূন্যতা ভূলিয়ে দিয়েছে শাহরুখ!

Newlyweds Virat Kohli and Anushka Sharma have been making headlines ever since their low-key wedding in Italy. After a grand reception in Delhi Virat Kohli and Anushka Sharma with Shah Rukh Khan

Newlyweds Virat Kohli and Anushka Sharma have been making headlines ever since their low-key wedding in Italy. After a grand reception in Delhi
বিয়ে, রিসেপশন ও হানিমুন শেষে আবারও শ্যুটিং সেটে ফিরেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা(Anushka Sharma )।

কিন্তু সেটে ফিরে শাহরুখ খানের কাণ্ডে রীতিমতো অবাক হয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির(Virat Kohli  )সদ্য বিবাহিত স্ত্রী।  


শুটিং ফ্লোরে গিয়ে ভ্যানিটি ভ্যানের দরজা খুলে ঢুকতেই অবাক হন তিনি। কারণ এতটা আশা করেননি অনুশকা।

তাই বেশ অবাক হয়ে নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই অভিজ্ঞতা। চার দিক ফুলে ভরা। তার মাঝে বিরাট এবং তাঁর নানা মুহূর্তের ছবি সাজিয়ে রাখা।

 আসলে, এই পুরো প্ল্যানটাই শাহরুখ খান (Shah Rukh Khan)ও তাঁর টিমের। নববধূকে শুটিং সেটে এমন সারপ্রাইজ দেওয়ার জন্য আগে থেকেই পরিকল্পনা করে রাখা হয়েছিল।
ভ্যানিটি ভ্যানে আয়নার সামনে মেক-আপ নিতে বসে হাসিতে ফেটে পড়ছেন অনুশকা। নায়িকা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘‘… জিরোয় ফিরলাম। ফিল্ম এবং সহকর্মীদের কাছে ফিরে দারুণ লাগছে…’’।

ফিরেই যোগ দিয়েছেন তাঁর আগামী ছবি আনন্দ এল রাই-এর ‘জিরো’ ছবির শুটিংয়ে। ছবিতে শাহরুখ-ক্যাটরিনাও রয়েছে।

সদ্য বিয়ে করেছেন। তার উপর বিরাট এখন দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে ব্যস্ত। তাই অনুশকার যাতে কাজে যোগ দিয়ে বোরিং না লাগে,সে জন্যই এমন অভিনব ভাবনা ছিল শুটিং ইউনিটের। আপাতত সব ভুলে কাজ শুরু করতে চাইছেন অভিনেত্রী।

 এ বছরে অনুশকার হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ এবং ‘সুই ধাগা’র মতো তিনটি বিগ বাজেটের ছবি। ‘পরী’ ছবির প্রযোজকও তিনি। তাই রয়েছে বাড়তি দায়িত্বও।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget