সালমান দেবদূতের মতো আমাকে টেনে তুলেছে!

Salman Khan has said that he will be playing a double role in the sequel to

Salman Khan has said that he will be playing a double role in the sequel to
সালমান খানের সঙ্গে রেস থ্রি সিনেমার শ্যুটিংয়ে বর্তমানে ব্যস্ত রয়েছে লঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। এরই মধ্যে বলিউড সুলতানকে নিয়ে তার মুগ্ধতার কথা জানালেন ভক্তদের।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, ' আমার অভিনয় ক্যারিয়ার যখন নিম্নগামী ঠিক তখন সালমান খান দেবদূতের মতো অভিভাবক হয়ে আসেন এবং আমাকে টেনে তোলেন।’

তিনি আরও বলেন, ‘সালমানের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে আমি কি অভিনয় করব বরং মুগ্ধ হয়ে তার দিকে তাকিয়ে ছিলাম। এখনো আমার একই অনুভূতি হয়। তার সঙ্গে শুটিংয়ে আমি আমার ডায়ালগ ভুলে গিয়েছিলাম। বিশ্বাসই হয় না যে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছি।’

২০০৯ সালে ‘আলাদিন’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এরপর বেশ কিছু চলচ্চিত্রে দেখা যায় তাকে। কিন্তু সফলতার মুখ দেখতে পাননি তিনি। ২০১৪ সালে সালমান খানের সঙ্গে ‘কিক’ সিনেমায় জুটি বাঁধেন জ্যাকুলিন। সিনেমাটি তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়।

এরপর অনেক জনপ্রিয় অভিনেতার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জ্যাকুলিন। উপহার দিয়েছেন বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘জড়ুয়া টু’ ব্যবসায়ীকভাবে সফল। তিন বছর বিরতির পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে ‘রেস-থ্রি’ সিনেমায় অভিনয় করছেন জ্যাকুলিন। বর্তমানে এ সিনেমার শুটিং চলছে।

সালমান-জ্যাকুলিনের সঙ্গে ‘রেস-থ্রি’ সিনেমায় আরও অভিনয় করছেন ডেইজি শাহ, সানি দেওল, পূজা হেজ প্রমুখ। ২০১৮ সালের ৪ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget