প্রথমে প্রেমিক তারপর 'উদ্ধারকারীর' কাছে গণধর্ষণ!

A 24-year-old widow was allegedly raped by four men in Raipur. According to the police, all the accused have been arrested, the official added. What is strange is, that the woman was being assaulted by one man, allegedly in a relationship with her. After hearing her screams, three men came to rescue her but also raped her.

The four men allegedly raped the widow near a railway yard in the Kapa area
প্রেমিকের উপর ভরসা করে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু, সে ভরসার দাম যে এভাবে মেটাতে হবে তা ভাবতেও পারেননি বছর চব্বিশের তরুণী। প্রথমে সেই প্রেমিকের কাছে ধর্ষণ। তারপর তিন 'উদ্ধারকারীর' কাছে গণধর্ষণের শিকার হতে হল তাকে।

পুলিশের কাছে এমন অভিযোগই করেছেন ওই তরুণী। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চার জনকেই গ্রেফতার করা হয়েছে। ভারতের ছত্তিশগড়ের রায়পুরের ঘটনা।

ঘটনার তদন্তকারী এক কর্মকর্তা জানিয়েছেন, ওই তরুণী রায়পুরের একটি স্থানীয় হোটেল কাজ করেন। সুরেশ সাহু নামে বছর চব্বিশের এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়।

পুলিশের কছে ওই তরুণী দাবি করেন, গত শনিবার সুরেশ তাকে কাপা এলাকার একটি রেল ইয়ার্ডে দেখা করতে বলেন। এরপর সেখানেই তাকে ধর্ষণ করেন প্রেমিক। ওই তরুণীর চিৎকারে ঘটনাস্থলে আসেন তিন যুবক। ওই তিন জনের কাছে সাহায্য চান তিনি।

তরুণীর দাবি, এর পরেই সুরেশকে হুমকি দিয়ে সেখান থেকে তাড়িয়ে দেন তারা। কিন্তু তাকে উদ্ধারের পরিবর্তে গণধর্ষণ করে ওই তিন জন। ওই তরুণীর আরও দাবি করেন, ঘটনার কথা জানালে তার ফল ভালো হবে না বলে রীতিমতো হুমকিও দেয় হয়।

ঘটনার পরের দিন পঁডরি থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। তার অভিযোগের ভিত্তিতে সুরেশ সাহু, হরীশ চন্দ্রশেখর, ত্রিনাথ মহানন্দ ও বিনয় যাদব নামে চার যুবককে গ্রেফতার করা হয়েছে বলে বুধবার জানিয়েছে পুলিশ।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, ওই চার জনেরই বয়স চব্বিশ-পঁচিশের মধ্যে। চারজনের বিরুদ্ধেই ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।সূত্র: আনন্দবাজার।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget