১০০ কোটির ক্লাবে 'টাইগার জিন্দা হ্যায়'!

Valmiki community protests screening of Salman Khan starrer Tiger Zinda Hai in Rajasthan

Valmiki community protests screening of Salman Khan starrer Tiger Zinda Hai in Rajasthan

বড়দিনে সালমান খানের ফ্যানেদের জন্য দারুণ খবর। এক কথায় বললে দাঁড়ায়, 'ভাই ইজ ব্যাক'। 'টিউবলাইট' ভালো ভাবে না জ্বলার দুঃখ ভুলে এখন শুধুই 'টাইগার'-এর দিন।

 মুক্তি পাওয়ার তিন দিনের মধ্যে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল 'টাইগার জিন্দা হ্যায়'। তিন দিনে ছবির সেঞ্চুরি করার কথা শেয়ার করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, ইতিমধ্যেই ১১৪ কোটি ৯৩ লাখ টাকা রোজগার করে ফেলেছে ছবিটি। সালমান খান ও ক্যাটরিনা কাইফের ক্রিসমাস স্পেশাল রিলিজ শুধুমাত্র রবিবারই দেশে আয় করেছে ৪৫ কোটি ৫৩ লাখ টাকা। আলি আব্বাস জাফরের এই ছবির আয় বড়দিনেই ১৪৫ কোটি পেরিয়ে যেতে পারে।

বক্স অফিস কালেকশনের দৌড়ে এ বছর যে ছবিগুলো এগিয়ে ছিল, তাদের মধ্যে শীর্ষস্থানে রয়েছে 'বাহুবলী টু: দ্য কনক্লুশন'। যদিও এই ছবি মুক্তি পেয়েছিল প্রায় ৯ হাজার স্ক্রিনে।

 সেই তুলনায় 'টাইগার জিন্দা হ্যায়' মুক্তি পেয়েছে প্রায় অর্ধেক স্ক্রিনে।

এবার 'টিউবলাইট'-এর ওপেনিং ডে কালেকশন ছিল প্রায় ২১ কোটি টাকা। বাহুবলী টু'-এর কালেকশন ছিল প্রায় ৪০ কোটি। 'গোলমাল এগেইন'-এর কালেকশন ছিল ৩০ কোটি।

 সেই হিসেবেও 'টাইগার জিন্দা হ্যায়' বেশ এগিয়ে। কারণ প্রথম দিনই এই ছবি প্রায় ৩৬ কোটি টাকা আয় করেছিল।

এ সপ্তাহের মধ্যেই যে 'টাইগার' ২০০ কোটির মাইলস্টোনও ছুঁয়ে ফেলতে পারে। এ বছরের সবচেয়ে রোজগার করা ছবির তালিকাতেও 'টাইগার' ও 'জোয়া'র গল্প রেকর্ড গড়ারই ইঙ্গিত দিচ্ছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget