মোস্তাফিজের উপর ভরসা রাখতেই পারে হায়দ্রাবাদ!

News Sussex happy for Mustafizur to have a break

News Sussex happy for Mustafizur to have a break
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএর) ১১তম আসরে প্রতিটি দলকে তিনজন দেশি ও দুইজন বিদেশি প্লেয়ার ধরে রাখার আদেশ দিয়েছে কর্তৃপক্ষ। তাই বেশ বেগ পোহাতে হবে প্রতিটি দলকে।

নিয়মের মারপ্যাঁচে পড়ে বিপাকে দলগুলো। কারণ কাকে রেখে কাকে বাদ দেবে সেই চিন্তা বিভোর সবাই।

কঠিন এই নিয়মের বলি হচ্ছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। আইপিএলের এই পর্যন্ত দুটি আসর খেলেছেন কাটার মাস্টার। কিন্তু ২য় আসরের তেমন একটা পারফর্ম করতে না পারলেও ১ম আসরে তিনি ঠিকেই দেখিয়েছেন নিজের বোলিং কারিশমা। ১ম আসরে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়েছিলেন তিনি। ৬.৯০ গড় ছিল তার।

নতুন নিয়ম অনুযায়ী পেসার হিসাবে ভারতের ভুবনেশ্বর কুমারকে রেখে দিয়েছে হায়দ্রাবাদ। দলের আরেক গুরুত্বপূর্ণ পেসার আশীষ নেহেরা অবসরে। বাকি এখন শুধু মোস্তাফিজ।

 এছাড়া আইপিএলে নবম অাসরে হায়দ্রাবাদকে চ্যাম্পিয়ন করার অন্যতম কারিগর তিনি। 

আর সেই হিসেবে হায়দ্রাবাদে মোস্তাফিজের অবস্থান করার জন্য দুইটি সুযোগ। একটি হচ্ছে অভিজ্ঞ আশীষ নেহরার ফিল আপ কখনোই ভুবি একা করতে পারবে না।

তাই হায়দ্রাবাদ নিলামের প্রতি রিক্স না নিয়ে মোস্তাফিজের উপর ভরসা রাখতে পারে। 

দ্বিতীয় পয়েন্ট হচ্ছে- হায়দ্রাবাদ গত ২ আসরে বিদেশি বোলারদের নিয়ে সফল, আর সেইখানে রশিদ খান অথবা মোস্তাফিজ। দু'জনের মধ্যে একজনকে নিতেই হবে হায়দ্রাবাদকে। সেই হিসেবে মোস্তাফিজের উপর ভরসা রাখতেই পারে হায়দ্রাবাদ। কেননা রশিদ খানের চেয়ে মোস্তাফিজের অভিজ্ঞতা হায়দ্রাবাদে বেশি।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget